অ্যাফিলিয়েট মার্কেটিং অনলাইনে আয় করার সবচেয়ে লাভজনক পদ্ধতি। অনেকে লাখ লাখ টাকা উপার্জন করে অ্যাফিলিয়েটিং এর মাধ্যমে। কিন্তু আমাদের দেশে অ্যাফিলিয়েটিং করা বেশ কঠিন, কেননা অ্যামাজন বা আলী এক্সপ্রেস এর মতো সাইট, যেগুলোতে অ্যাফিলিয়েটিং করে আয় করার ভাল সুযোগ রয়েছে, সেগুলো থেকে ক্রয় করার মতো কাস্টমার বাংলাদেশে অনেক কম।

এদিকে দারাজের অ্যাফিলিয়েটিং বর্তমানে বন্ধ থাকায় অ্যাফিলিয়েটিং করতে ইচ্ছুক সবাই খুব বিপদের মধ্যে রয়েছে। দুঃশ্চিন্তা দূর করতে আপনাদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছি। সহজ অ্যাফিলিয়েট আপনাকে দিচ্ছে দেশের ১ নং অ্যাফিলিয়েট মার্কেটিং করার সুযোগ।

Sohoj Affiliates এমন একটি ফ্রীল্যান্সিং প্লাটফর্ম যেখান থেকে আপনি খুব সহজেই মাসে ৫ হাজার থেকে ৫০ হাজার টাকা আয় করতে পারবেন।

কিভাবে আপনি সহজ এফিলিয়েটস থেকে মাসে হাজার হাজার টাকা আয় করবেন সেটা জানার আগে এফিলিয়েট মার্কেটিং কি? সে বিষয়ে একটু ধারনা নিলে আপনার বুঝতে সহজ হবে।

ধরুন আপনার কোন প্রোডাক্ট আছে, আমি আপনার প্রোডাক্ট এর বিজ্ঞাপন করে কয়েকটা প্রোডাক্ট বিক্রি করলাম। এখন আপনি আমাকে এজন্য কমিশন দিবেন। এটাই অ্যাফিলিয়েট মার্কেটিং। অন্যের পণ্য বিক্রি করে টাকা আয়। অনলাইনে কাজটি আরো বেশি সহজ।

সহজ অ্যাফিলিয়েটস (Sohoj Affiliates)

সহজ অ্যাফিলিয়েটস (Sohoj Affiliates) সহজ  বাই (Sohojbuy.com)  অনলাইন শপ বা ইকমার্স সাইটের পার্টনার প্রোগ্রাম । এখানে আছে ৫ লেভেল রেফারেল ইনকাম । ফ্রীতে যে কেউ Sohoj Affiliates এ জয়েন করতে পারবেন ।

কিভাবে সহজ বাই ডট কম অ্যাফিলিয়েট মার্কেট  এ জয়েন করবেন ?

সহজ অ্যাফিলিয়েট এ জয়েন করার জন্য এখানে ক্লিক করে ডিরেক্ট রেজিস্ট্রেশন পেজে চলে যাবেন। এরপর ফরমটি পূরণ করলে নিচের ছবির মতো একটি  ড্যাশবোর্ড পাবেন।

প্রোডাক্ট লিঙ্ক জেনারেটর সিলেক্ট করে পছন্দের প্রোডাক্ট লিঙ্কটি নিয়ে নিন। এবার লিঙ্কটি আপনার ফেসবুক, ইনস্ট্রাগ্রাম বা অন্য কোন সোশ্যাল মিডিয়াতে লিঙ্ক পাবলিশ করে আয় করতে পারেন। ভাল হয় যদি আপনার ওয়েবসাইটে রিভিউ লিখে পাবলিশ করতে পারেন। ওয়েবসাইট না থাকলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন

অ্যাফিলিয়েটিং কমিশন :

*Sohoj Affiliates সাইট থেকে আপনি প্রথমে প্রতি প্রোডাক্ট সেল এর জন্য ১০% কমিশন পাবেন ।
*এখানে ১০ টি লেভেল রয়েছে । প্রতিটি লেভেল ক্রস করলে ৫% করে কমিশন বাড়তে থাকবে, লেভেল ১০ এ গিয়ে ৫০% কমিশন পাবেন ।
* লেভেল ১ থেকে লেভেল ২ তে যেতে ৫ জন মানুষকে রেফার করে একাউন্ট করাতে হবে ।

রেফার করে আয়

জয়েন করার সাথে আপনি একটি ইউনিক রেফারেল লিংক পাবেন । এই লিংক দিয়ে আপনি অন্যদের এই সাইটে ইনভাইট করতে পারবেন । আপনার রেফার করা মেম্বারদের মধ্যে যদি কেউ কোন প্রডাক্ট ক্রয় করে তাহলে আপনি সাথে সাথেই পাবেন কোম্পানির লাভের ৩৫% । লাইফ টাইম আপনি আপনার রেফার মেম্বারদের থেকে এই কমিশন পেতে থাকেন। সারাজীবনে যখনই তিনি কিছু ক্রয় করবেন তখনই আপনি  ৩৫% কমিশন পাবেন ।

তবে এটি আপনার প্যাসিভ আয়ের অন্যতম উৎস হতে পারে । আপনার রেফার করা মেম্বাররা যদি অন্যদের রেফার করে সেখান থেকেও আপনি ইনকাম পাবেন । ধরুন, আপনি ‘এক্স’ কে ইনভাইট করলেন সে যতদিন এখান থেকে কেনাকাটা করবে ততদিন আপনি ৩৫% পেতে থাকবেন । ‘এক্স’ ‘জেড’ কে রেফার করলো । এখন ‘জেড’ যতবার Sohoj Affiliates সাইট থেকে অর্ডার করবে, ‘এক্স’পাবে প্রফিটের ৩৫% আর আপনি পাবেন প্রফিটের ৮% । এখানে রহিম আপনার Level 1 Referral এবং করিম হচ্ছে আপনার Level 2 Referral. এভাবে আপনি Level 3 থেকে ৮%, Level 4 থেকে ২%, Level 5 থেকে ১% কমিশন পেতে থাকবেন । এছাড়াও অ্যাফিলিয়েট হিসেবে তারা যখন কোন প্রোডাক্ট সেল করবে, তখন আপনিও পাবেন টিম বোনাস ।

টাকা উত্তোলন:

  • >> মাত্র ৫০০ টাকা একাউন্টে জমা হলেই আপনি টাকা উঠাতে পারবেন।
  • >> বিকাশ/নগদ/রকেটএবং ব্যাংক একাউন্টে টাকা নিতে পারবেন।
শেষ কথা:

Sohoj Affiliates সাইটে আপনি অ্যাফিলিয়েট একাউন্ট কোন টাকা ছাড়া খুলতে পারছেন। একটি একাউন্ট খুলে যদি রেফার করতেও পারেন, তবুও মাস শেষে অনেক আয় হতে পারে। অনলাইনে আয় করার জন্য  ধৈর্য্য রেখে নিয়মিত কাজ করতে হবে। আশা করি সহজ অ্যাফিলিয়েট থেকে আপনি প্রথম অনলাইন থেকে আয় করতে পারবেন।


Abdullah

বর্তমানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদে অধ্যয়নরত। জানার আগ্রহ থেকে whyorwhen এবং Pratiborton এ লেখালেখি করি।

9 Comments

Antor Sawon · নভেম্বর 11, 2020 at 12:54 অপরাহ্ন

ফোন নাম্বার এবং বিকাশ নাম্বার কি একই দিতে হবে? নাকি আলাদা আলাদা দিলেও চলবে?

    Abdullah · নভেম্বর 16, 2020 at 5:50 অপরাহ্ন

    আপনার ইচ্ছা, কোন সমস্যা নেই।

One Sigma · অক্টোবর 2, 2020 at 1:36 অপরাহ্ন

onesigmaeducation .com

One Sigma · অক্টোবর 2, 2020 at 1:36 অপরাহ্ন

Very Nice Post

    Abdullah · অক্টোবর 2, 2020 at 5:07 অপরাহ্ন

    ধন্যবাদ।।

    Babu Paul · মে 21, 2021 at 12:34 অপরাহ্ন

    Apni je theme ti byabohar korchen khub sundor.. theme ti ki janaben?

      Abdullah · মে 21, 2021 at 2:18 অপরাহ্ন

      Hestia, কিন্তু কিছু জায়গায় কাস্টমাইজ করা।

Unknown · সেপ্টেম্বর 15, 2020 at 3:58 পূর্বাহ্ন

great😊

    Abdullah · সেপ্টেম্বর 15, 2020 at 8:40 পূর্বাহ্ন

    ধন্যবাদ 😊

মন্তব্য করুন

Avatar placeholder

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 + 15 =

error: Content is protected !!