রেডমি মোবাইলের দাম | Best 7 Redmi Mobile Price in 2023

রেডমি মোবাইলের দাম

রেডমি মোবাইলের দাম তুলনামূলক কম হওয়ায় গ্রাহকদের কাছে বর্তমানে বেশ জনপ্রিয় ব্রান্ড হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে রেডমি। বাজারে জনপ্রিয়তা ও আস্থা বৃদ্ধির সাথে সাথে রেডমি ফোনের চাহিদাও বাড়ছে। তাই, ফোন কেনার আগে রেডমি মোবাইল ও  রেডমি মোবাইলের দাম সম্পর্কে একবার হলেও আমরা জানতে চাই।

রেডমি হলো শাওমি মোবাইল কোম্পানির একটি অংশ। ধীরে ধীরে শাওমি অন্যান্য দেশের মতো বাংলাদেশেও একটি ক্লীন ইমেজ তৈরি করেছে। রেডমি ব্র্যান্ডের মোবাইলের প্রধান আকর্ষণ হল অসাধারণ ডিজাইন এবং দামে সস্তা।

আপনি কি ফোন কেনার কথা ভাবছেন! তাহলে, নিশ্চয়ই কম দামে ভালো ফোন কেনার জন্য রেডমি মোবাইলের দাম ও মডেলগুলো সম্পর্কে একবার দেখে নিতে চান।

রেডমি মোবাইলের দাম ২০২৩ | Redmi Mobile Price in Bangladesh

কম দামে ১০টি রেডমি মোবাইলের তালিকা:

রেডমি মোবাইল মডেল

দাম

Redmi 9 Active

১৩,৯৯৯/১৫,৯৯৯ টাকা

Redmi Note 11T 5G

২৩,০০০ টাকা

Redmi Note 11

১৫,০০০ টাকা

Redmi note 11 pro+

২৫,০০০ টাকা

Redmi 10 prime

১৯,৪৯৯/২১,৪৯৯ টাকা

Redmi Note 10 pro max

২৮,৯৯৯/৩০,৯৯৯ টাকা

Redmi Note 10s 

২২,৯৯৯/২৪,৯৯৯ টাকা

1. রেডমি 9 Active ফোনের দাম

রেডমি 9 একটিভ

৬.৫৩ ইঞ্চি সাইজের ডিসপ্লে সমৃদ্ধ রেডমি ৯ একটিভ ফোনটির ৪/৬৪ জিবি ভার্সন মোবাইলের দাম  ১৩,৯৯৯ টাকা এবং ৬/১২৮ জিবি ভার্সনের দাম ১৫,৯৯৯ টাকা।

রেডমির এই ফোনে ফাস্ট চার্জিং, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। নজরকাড়া ডিজাইন, খুবই রিজেনেবল দামে পেয়ে যাচ্ছেন আর্কষণীয় এই রেডমি মোবাইল। সব মিলিয়ে নরমাল থেকে হেভি ইউজার, সবার জন্যই ফোনটি ভাল।

আরো পড়ুন:  যেকোন ফাইল হাইড করুন কোন অ্যাপ ছাড়াই

2. রেডমি Note 11T 5G মোবাইলের দাম

শাওমি রেডমি নোট 11T 5Gরেডমি নোট 11T 5G মোবাইলের দাম ২৩,০০০ টাকা। ফোনটির ইন্টারনাল স্টোরেজ 64/128 GB, প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে MediaTek Dimensity, পাওয়ার ব্যাকআপের জন্য ৫০০০ mAh ব্যাটারি, সাথে ৩৩ w ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

ডিসপ্লেতে ৬ ইঞ্চি ফুল-এইচডি 1080×2400 পিক্সেল। হাই কোয়ালিটি ছবি তোলার জন্য রিয়ার ক্যামেরা ৫০+৮ MP এবং ফ্রন্ট ক্যামেরায় ১৬ MP লেন্স ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম – অ্যান্ড্রয়েড 11 (MIUI 12.5)।

3. রেডমি note 11 মোবাইলের দাম

শাওমি রেডমি নোট 11

বাংলাদেশি টাকায় রেডমি নোট ১১ মোবাইলের দাম ১৫,০০০ টাকা। 5000 mAh ব্যাটারি এবং 6.6 inch ডিসপ্লে, ফ্রন্ট ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল এবং রিয়ার ক্যামেরায় ৫০+৮ মেগাপিক্সেল লেন্স রয়েছে।

৪/৬/৮ GB র‌্যাম এবং ১২৮/২৫৬ GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। ফাস্ট চার্জিং, ফেস আনলক,ফিঙ্গারপ্রীন্ট সেন্সর সুবিধাও পাবেন।

4. Redmi note 11 pro+

শাওমি রেডমি নোট 11 pro+

বাংলাদেশি টাকায় Redmi note 11 pro+ মোবাইলের দাম ২৫,০০০ টাকা। ফোনটিতে 4500 mAh ব্যটারি, 6.67 inch ডিসপ্লে, ফ্রন্ট ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল এবং রিয়ার ক্যামেরা ১০৮+৮+২ মেগাপিক্সেল লেন্স ব্যবহার করা হয়েছে।

রেডমির এই ফোনে ৬/৮ GB র‌্যাম ১২৮/২৫৬ GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। ফাস্ট চার্জিং, ফেস আনলক, USB type-C, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

5. রেডমি 10 prime ফোনের দাম

শাওমি রেডমি 10 prime

বাংলাদেশি দামে রেডমি ১০ প্রাইম মোবাইলের ৪/৬৪ জিবি ভার্সনের দাম ১৯,৪৯৯ টাকা, এবং ৬/১২৮ জিবি ভার্সনের দাম ২১,৪৯৯ টাকা।

ফোনটিতে ফাস্ট চার্জিং, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। ফ্রন্ট ক্যামেরায় ৮ মেগাপিক্সেল এবং রিয়ার ক্যামেরায় রয়েছে ৫০+৮+২+২ মেগাপিক্সেল।

6. রেডমি Note 10 pro max মোবাইলের দাম

রেডমি নোট 10 Pro Max ফোন

বাংলাদেশি দামে রেডমি Note 10 pro max মোবাইলের ৪/৬৪ জিবি ভার্সনের দাম হচ্ছে ২৮,৯৯৯ টাকা , ৬/১২৮ জিবি ভার্সনের দাম ৩০,৯৯৯ টাকা।

ফোনটিতে ফ্রন্ট ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল এবং রিয়ার ক্যামেরা ১০৮+৮+৫+২ মেগাপিক্সেল লেন্স। ফোনটিতে ফিচার হিসেবে ফাস্ট চার্জি, ফেস আনলক, এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

আরো পড়ুন:  গুগল ক্রোম ব্রাউজার এক্সটেনশান এখন মোবাইলেও

7. রেডমি Note 10s মোবাইলের দাম

রেডমি নোট 10S ফোনের দাম

রেডমি Note 10s মোবাইলের ৪/৬৪ জিবি ভার্সনের দাম ২২,৯৯৯ টাকা, এবং ৬/১২৮ জিবি ভার্সনের দাম ২৪,৯৯৯ টাকা। 

রেডমির এই ফোনে ফ্রন্ট ক্যামেরায় ৮ মেগাপিক্সেল এবং রিয়ার ক্যামেরা ৫০+৮+৮+২ লেন্স ব্যবহার করা হয়েছে। ফোনটির অন্যান্য ফিচারে ফাস্ট চার্জিং, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

রেডমি মোবাইলের দাম নিয়ে শেষ কথা

৯-১০ হাজার টাকার মধ্যে মোবাইল কিনতে চাইলে অবশ্যই রেডমি ফোন বিবেচনায় রাখতে পারেন। এখানে রেডমি মোবাইলের দাম বিষয়ক আর্টিকেলে ২০২৩ সালে বাজারে আসা যে ৭টি ফোন নিয়ে আলোচনা করা হয়েছে, সেগুলো বর্তমানে সবচেয়ে বেশি জনপ্রিয়। সুতরাং, ফোন কেনার আগে এই ৭টি রেডমি ফোন দেখতে অবশ্যই ভুলবেন না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top