ক্যাপচা এন্ট্রি করে আয় করুন সেরা ১০ টি ওয়েবসাইট থেকে

ক্যাপচা এন্ট্রি করে আয় করুন

অনলাইন থেকে ইনকাম করার জন্য সবচেয়ে সহজ কাজগুলির মধ্যে একটি হলো ক্যাপচা এন্ট্রি করে আয় (Captcha Entry Job)। ক্যাপচা এন্ট্রির কাজ হলো সবচেয়ে সহজ ডাটা এন্ট্রির কাজগুলোর একটি যা খুব সহজেই বাড়িতে বসে করা যায় ( Captcha typing Job From Home )। ক্যাপচা টাইপের কাজ করে অনলাইন থেকে খুব সহজেই আপনি মাসে ১০,০০০-১৫,০০০ টাকা আয় করতে পারবেন।

যারা অনলাইন থেকে আয় করার কথা ভাবছেন কিন্তু বুঝতে পারছেন না কোনটা দিয়ে শুরু করবেন তাদের জন্যে নিঃসন্দেহে একটি সহজ কাজ হলো এই Captcha Entry Job বা ক্যাপচা টাইপিং জব।

তাই ফ্রি টাইমকে কাজে লাগিয়ে আপনিও Captcha এন্ট্রি করে আয় করুন। আপনার টাইপিং স্পিড যদি ভালো হয় তাহলে আপনি ক্যাপচা পূরণ করে আরো বেশি আয় করতে পারবেন।

এর জন্য প্রথমেই আপনাকে বিভিন্ন ক্যাপচা টাইপিং বা সলভিং ওয়েবসাইট গুলোতে গিয়ে সাইন আপ করতে হবে এবং ড্যাশবোর্ড থেকে ক্যাপচা টাইপ বা সলভ করতে হবে। এটা খুবই সহজ এবং মজাদায়ক কাজও বটে।

ক্যাপচা কি? ( What is Captcha )

Captcha এর পুরো মানে হলো Completely automated public Turing test to tell computers and humans apart (Captcha)।

ক্যাপচা হলো একধরণের পরীক্ষা বা চ্যালেঞ্জ যার মাধ্যমে বোঝা যায় ওয়েবসাইটের ব্যবহারকারীরা রোবট নাকি মানুষ। অর্থাৎ, মানুষ নাকি রোবট এটি পরীক্ষা করার জন্য ক্যাপচা দেওয়া হয়ে থাকে।

ক্যাপচা কি

তাছাড়াও ক্যাপচা পূরণ টেস্ট করার মাধ্যমে ওয়েবসাইটকে বিভিন্ন প্রকারের বট (bot) এবং স্প্যামার (spammer) এর কবল থেকে রক্ষা করা হয়। ওয়েবসাইটে এই ক্যাপচা সলভিং মেথড এর কারণে অনেকটা নিরাপত্তা পাওয়া যায়।

ক্যাপচা এন্ট্রির কাজ কি? (What is Captcha Entry Job)

ক্যাপচা (Captcha) হলো একটি কম মূল্যের (low paying) কাজ। কিন্তু অনলাইন থেকে আয়ের জন্যে এটি নিঃসন্দেহে পৃথিবীর সবচেয়ে সহজ কাজগুলোর একটি।

কারণ, ক্যাপচা এন্ট্রির কাজ করার জন্যে কোনো ধরণের স্কিল এর প্রয়োজন হয় না। আপনি আপনার ল্যাপটপ, ডেস্কটপ কিংবা স্মার্টফোনের মাধ্যমে ক্যাপচা টাইপের কাজ করতে পারবেন।

কিছু কিছু কোম্পানী এর নিজস্ব সফটওয়্যার আছে যেগুলো ইনস্টল করে অথবা ব্রাউজার ব্যবহার করেও এই ক্যাপচা এন্ট্রির (Captcha Entry Job) কাজ করে আয় করা যায়।

ক্যাপচা এন্ট্রির ওয়েবসাইটগুলোতে রেজিস্ট্রেশন করে অনলাইন থেকে আয়ের জন্যে কাজ শুরু করে দিতে পারেন। প্রথমেই রেজিস্ট্রেশনের পর লগইন করতে হবে তারপর কাজ শুরু করতে হবে।

কাজ শুরু করার পর ক্যাপচার ছবিগুলো সঠিক ভাবে পূরণ করতে হবে। এভাবে প্রত্যেকটি ক্যাপচা সঠিকভাবে পূরণ করতে হবে।

যদি আপনি প্রতিদিন ৩ থেকে ৫ ঘন্টা কাজ করেন তাহলে মাসে ১০,০০০ থেকে ১৫,০০০ টাকার মতো আয় করতে পারবেন। তবে ক্যাপচা এন্ট্রি করে কতটাকা আয় করতে পারবেন তা মূলত নির্ভর করবে আপনি কতটা দ্রুত এবং সঠিকভাবে টাইপ করতে পারেন তার উপর।

ক্যাপচা এন্ট্রি কাজ করার জন্য কি কি প্রয়োজন হবে?

  1. একটি পিসি/ল্যাপটপ অথবা স্মার্টফোন
  2. মোটামুটি ভালো ইন্টারনেট স্পিড
  3. ভালো টাইপিং স্পিড
  4. কাজের প্রতি একাগ্রতা এবং ধৈর্য্য

ক্যাপচা এন্ট্রি করে আয় করার সেরা ১০ টি ওয়েবসাইট

ক্যাপচা পূরণ করে ইনকাম করার অনেক ওয়েবসাইট অনলাইন দুনিয়ায় রয়েছে। কিন্তু বেশিরভাগ সময়ই দেখা গেছে সেগুলো সঠিকভাবে পেমেন্ট দেয়নি। তাই আমরা ফিল্টার করে আপনার জন্য কিছু বিশ্বস্ত ক্যাপচা সলভ করে আয় করার সাইট নিয়ে এসেছি।

আরো পড়ুন:  মোবাইল ফটোগ্রাফি করে আয় করার সেরা সাইট

2Captcha থেকে আয় করুন

2Captcha ক্যাপচা ওয়েবসাইটগুলোর মধ্যে সবচেয়ে নির্ভরযোগ্য এবং জনপ্রিয় ওয়েবসাইট। এর জনপ্রিয়তা বিশ্বজোড়া। যে কেউ বিশ্বের যেকোনো প্রান্ত থেকে ডেস্কটপ/ল্যাপটপ কিংবা স্মার্টফোন ব্যবহার করে এই ওয়েবসাইট এ কাজ করতে পারবে।

প্রথমেই ওয়েবসাইট এ প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পর Brief Training অপশন এ যেতে হবে। এখানে আপনাকে সাধারণত দেখানো হবে কিভাবে আপনি বিভিন্ন ধরণের ক্যাপচা সঠিকভাবে পূরণ করতে পারবেন খুব স্বল্প সময়ের মধ্যে।

ট্রেনিং সম্পন্ন হওয়ার পর ক্যাপচা এন্ট্রির কাজ শুরু করা যাবে। অথবা আপনার যদি আগে থেকেই ধারণা থাকে তাহলে ট্রেনিং না করেই সরাসরি কাজ শুরু করে দিতে পারেন।

সধারনত 2Captcha প্রতি ১০০০ ক্যাপচা টাইপের জন্যে ১ ডলার দিয়ে থাকে। অর্থাৎ, আপনি দিনে যদি ৩০০০ ক্যাপচা পূরণ করতে পারেন তাহলে আপনার দৈনিক আয় হবে ৩ ডলার এবং মাসে তা গিয়ে দাঁড়াবে ৯০ ডলারে। যা বাংলাদেশী টাকায় ৭০০০ থেকে ৮০০০ টাকার মতো।

2Captcha পেমেন্ট মেথড

2Captcha তে আয়কৃত টাকা Webmoney, Paypal অথবা Payza এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

ওয়েবমানি তে সর্বনিম্ন ০.৫ ডলার হলে উইথড্র দিতে পারবেন, পেপাল এ সর্বনিম্ন ৫ ডলার হলে উইথড্র দিতে পারবেন এবং পায়জা সর্বনিম্ন ১ ডলার হলে উইথড্র দিতে পারবেন। উইথড্রকৃত টাকা ব্যাংকের মাধ্যমে আপনি হাতে পেতে পারেন।

ক্যাপচা এন্টি করে আয় করুন Kolotibablo থেকে

Kolotibablo বিশ্বের মধ্যে অন্যতম একটি ক্যাপচা এন্ট্রির ওয়েবসাইট। যারা বিগেনার আছেন তাদের জন্যে এটি একটি সুন্দর সাইট কারণ এর ইন্টারফেস অনেক সরল, সোজা ও সাধারণ যা যে কেউ ব্যাবহার করতে সক্ষম।

এই ক্যাপচা এন্ট্রি আয় করার ওয়েবসাইটটি থেকে আপনি অনেক অধিক ইনকাম করতে পারবেন যদি আপনার রেটিং বেশি হয়। কারণ, এই ক্যাপচা এন্ট্রি ওয়েবসাইট (Captcha Entry Website) এ রেটিং সিস্টেম চালু আছে যার মাধ্যমে আপনি রেটিং অর্জন করতে পারবেন। আপনার রেটিং যত বেশি হবে আপনার ইনকামও বৃদ্ধি পেতে থাকবে।

Kolotibablo ক্যাপচা ওয়েবসাইট টি প্রতি ১০০০ ক্যাপচা এন্ট্রির এর জন্যে ০.৩৫ ডলার থেকে ১ ডলার পর্যন্ত পে করে থাকে। তবে ক্যাপচা এন্ট্রি এর সময় সতর্ক থাকতে হবে যেন ক্যাপচা টাইপ করার সময় ভুল না হয়ে যায়। সেক্ষেত্রে অনেক সময় একাউন্ট ব্যান হওয়ার সম্ভাবনা থাকে।

পেমেন্ট মেথড

Kolotibablo তে ক্যাপচা এন্ট্রি করে আয়কৃত টাকা আপনি Yandex Money, Bitcoin, Internal Transfer, AdvCash, Litecoins এবং Ethereum এর মাধ্যমে উত্তোলন করা যাবে।

ইয়ান ডেক্স এর ক্ষেত্রে সর্বনিম্ন ০.৫ ডলার, বিটকয়েন এর ক্ষেত্রে সর্বনিম্ন ১৯.৭৬৬০৭ ডলার, ইন্টারনাল ট্রান্সফার এর ক্ষেত্রে সর্বনিম্ন ০.৫ ডলার, এডিভি ক্যাশ এর ক্ষেত্রে সর্বনিম্ন ১ ডলার, লাইটকয়েন এর ক্ষেত্রে সর্বনিম্ন ১ ডলার, ইথেরিয়াম এর ক্ষেত্রে সর্বনিম্ন ১ ডলার হলে kolotibablo থেকে ক্যাপচা এন্ট্রি করে আপনার আয়কৃত টাকা উত্তোলন করা যাবে।

Qlink Group Supervisor

Qlink Group Supervisor অন্যতম একটি ক্যাপচা পূরণ করার সাইট। এই সাইটে কাজ করলে পেমেন্ট অবশ্যই পাবেন। তবে এই সাইটে রেজিস্ট্রেশন করার জন্যে ৫ ডলার পেমেন্ট করতে হবে।

যারা নিয়মিত কাজ করবেন বা ক্যাপচা এন্ট্রি করে বেশি টাকা আয় করতে চান তাদের জন্যে এই সাইট খুব ভালো হবে। কারণ, এরা অন্যদের তুলনায় বেশি পেমেন্ট করে যা ওয়ার্কারদের অনেকটা আকর্ষিত করবে অবশ্যই। তাদের সাইটে প্রতি সপ্তাহে ১০০ পেইড রেজিস্ট্রেশন পেয়ে থাকে। দিন দিন এটা আরো বাড়ছে।

পেমেন্ট মেথড

PayPal, Perfect Money, BitCoin, LiteCoin এর মাধ্যমে পেমেন্ট উইথড্র দিতে পারবেন।

CaptchaTypers

CaptchaTypers আরো একটি জনপ্রিয় সাইট যা ক্যাপচা এন্ট্রি জব দিয়ে থাকে। আপনি ফ্রীতেই এখানে জয়েন করতে পারেন। এমন অনেক সাইট অথবা ব্যক্তি আছে যারা CaptchaTypers এ রেজিস্ট্রেশন এর জন্যে টাকা চেয়ে থাকে তাই সতর্ক থাকতে হবে।

আরো পড়ুন:  ডাটা এন্ট্রি কি | ডাটা এন্ট্রি শিখে জব করুন

এই ওয়েবসাইট এর এডমিন প্যানেল থেকে বলে দেওয়াই আছে এই সাইট এ রেজিস্ট্রেশন এর জন্যে কাউকে কোনো টাকা পে করতে হবে না।

পিসি বা এন্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে আপনি এই সাইট এ কাজ করতে পারেন। যেকোনো সাহায্যের জন্যে তাদেরকে মেইল করতে পারেন এই ঠিকানায় (support@captchatypers.com)। কাজ শুরু করার জন্যে তাদের সাইট এ গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

ক্যাপচা ছবি (Captcha Image) পূরণ করা সময় যে যে রুলগুলো মেনে চলতে হবে-

  • ছবিতে যদি বড় হাতের অক্ষর থাকে তাহলে বড় হাতের অক্ষরই টাইপ করতে হবে অর্থাৎ ছবিতে আপনি যেমন দেখতে পারবেন ঠিক তেমনি টাইপ করতে হবে না হলে আপনার একাউন্ট ব্যান হয়ে যাবে।
  • কঠিন ক্যাপচা গুলো স্কিপ করা বা বাদ দেওয়া যাবে না সহজ হোক বা কঠিন হোক টাইপ করতে হবে।
  • যত কঠিন ক্যাপচাই হোক না কেন আপনাকে সঠিক টি টাইপ করতে হবে। কারণ, এই ক্যাপচা গুলো ভালোভাবে চেক করা হয়। যদি ভুল ক্যাপচা টাইপ করেন তাহলে আপনার একউন্ট ব্যান হবে।

প্রতি ১০০০ ক্যাপচা টাইপ করার জন্যে CaptchaTypers ০.৮ ডলার থেকে ১.৫ ডলার দিয়ে থাকে।

পেমেন্ট মেথড

বরাবরের মতো Captcha Typers এরও অনেক পেমেন্ট মেথড আছে। যেমন: Direct Bank Transfer (India), Perfect Money, Webmoney, Bitcoin, Payza, Neteller, Vietnam Bank, and Indian Bank.

সর্বনিম্ন ১ ডলার হলে এই সাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন।

ProTypers

ProTypers মোটামুটি MegaTypers এর মতোই। এর ইন্টারফেস এবং রেটিং সিস্টেম MegaTypers এর মতো। ProTypers তার ক্যাপচা এন্ট্রি জবের জন্যে বিখ্যাত।

এটি একটি ভালো ওয়েবসাইট যেটা রুলার দিক থেকে কড়াকড়ি, মাত্র ১৫ সেকেন্ডের মধ্যে প্রতিটি ক্যাপচা পূরণ করতে হবে। এর সবচেয়ে বড় সুবিধা হলো যে ক্যাপচা গুলো আপনি বুঝতে পারবেন না সেগুলো স্কিপ বা বাদ দিতে পারবেন।

তবে আপনি যদি ২৪ ঘন্টার মধ্যে ১০ বার ক্যাপচা পূরণে ভুল করেন তাহলে আপনার একাউন্ট ব্যান হয়ে যাবে। তাই সতর্ক থাকতে হবে যেন ১০ বার ভুল না হয়।

প্রতি ১০০০ ক্যাপচা সলভিং এর জন্যে এই সাইট ০.৪০ থেকে ১.২৫ ডলার দিয়ে থাকে।

পেমেন্ট মেথড

Paypal, Western Union, Perfect Money, WebMoney, Bitcoin, and Litecoin এর মাধ্যমে খুব সহজেই তাকে উত্তোলন করতে পারবেন। এর প্রত্যেকটির জন্যে আলাদা আলাদা পে আউট আছে।

যেমনঃ পেপাল এর জন্যে সর্বনিম্ন পে আউট ৩ ডলার, ওয়েস্টার্ন ইউনিয়ন এর ক্ষেত্রে সর্বনিম্ন পে আউট ১০০ ডলার, ওয়েবমানি এর ক্ষেত্রে সর্বনিম্ন ৩ ডলার, বিটকয়েন এর ক্ষেত্রে ৯ ডলার এবং লাইটকয়েন এর জন্যে সর্বনিম্ন পে আউট ১ ডলার।

Captcha2Cash – ক্যাপচা এন্ট্রি জব

এরকম অনেককেই খুঁজে পাওয়া যাবে যারা Captcha2Cash এ ক্যাপচা এন্ট্রির কাজ করে সফলতা পেয়েছে। তবে এই ক্যাপচা সাইটে কাজ করার জন্য প্রথমেই এর লেটেস্ট সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে হবে। এরপর ইনস্টল করে রেজিস্টার করে নিতে হবে তারপর কাজ শুরু করতে পারবেন।

তবে বর্তমানে Captcha2Cash সাইট টি MegaTypers সাইটের সাথে একত্রিত হয়েছে তাই আপনি চাইলে MegaTypers ক্যাপচা সাইটে রেজিস্টার করেও Captcha2Cash সাইটে কাজ করতে পারবেন।

Captcha2Cash প্রতি ১০০০ ক্যাপচা টাইপ করার জন্য আপনাকে ১ ডলার দিবে।

পেমেন্ট মেথড

আগের গুলোর মতো এটার পেমেন্ট মেথড অটো বেশি নয়। শুধুমাত্র Perfect Money এবং Payza ব্যবহার করে আপনি আপনার আয়কৃত টাকা উত্তোলন করতে পারবেন এবং সর্বনিম্ন ০.৫ ডলার হলে আপনি উইথড্র দিতে পারবেন।

Smart Crowd Lionbridge (VirtualBee)

Smart Crowd Lionbridge (VirtualBee) হলো একটি বিশ্বাসযোগ্য ক্যাপচা এন্ট্রি সাইট যা বিগত ২০ বছর ধরে ক্যাপচা পূরণের কাজ করে ইনকাম করার সুযোগ দিয়ে আসছে।

যারা বাড়ি থেকে কাজ করে তাদের সুবিধামতো কাজের সময় দিয়ে থাকে এই সাইট। ভারত, বাংলাদেশসহ সারা বিশ্ব থেকে এই সাইটে কাজ করার ব্যাপক সুযোগ আছে।

আরো পড়ুন:  বাংলাদেশ থেকে সার্ভে করে আয় করুন | ১৫টি সার্ভে করে ইনকাম করার সাইট

এই সাইট প্রতি ১০০০ ক্যাপচা বা ৫০০ ক্যাপচার জন্যে পেমেন্ট করে না বরং ঘন্টা প্রতি পেমেন্ট করে থাকে এবং বিভিন্ন দেশে এর কিছুটা তারতম্য ঘটতে পারে। এটি প্রতি সপ্তাহে একবার করে পেমেন্ট করে থাকে।

পেমেন্ট মেথড

Smart Crowd Lionbridge (VirtualBee) থেকে দুটি উপায়ে আপনি আপনার পেমেন্ট হাতে পেতে পারেন। এক হলো পেপাল এবং অন্যটি হলো Dwolla.

সর্বনিম্ন ৩০ ডলার হলে আপনি Smart Crowd Lionbridge (VirtualBee) থেকে আপনার ডলার উইথড্র দিতে পারবেন। এরপর পেপাল থেকে আপনার ব্যাঙ্ক এ টাকা ট্রান্সফার করতে পারবেন।

FastTypers

FastTypers আরো একটি ক্যাপচা এন্ট্রি করে আয় করার সাইট যা আপনি ফ্রীতে রেজিস্ট্রেশন করে কাজ শুরু করতে পারবেন। তবে এই সাইট সরাসরি রেজিস্ট্রেশন এর কোনো উপায় নেই।

তাই আপনাকে আপনার NID অথবা Utility Bill এর স্ক্যান করা কপি ওদেরকে পাঠিয়ে দিতে হবে।

প্রতি ১০০০ ক্যাপচা টাইপ করার জন্যে FastTypers ১.৫ ডলার দিয়ে থাকে।

পেমেন্ট মেথড

Paypal, Perfect Money, WebMoney এর মাধ্যমে FastTypers থেকে টাকা উত্তোলন করতে পারবেন। সর্বনিম্ন ৫ ডলার হলে এই সাইট থেকে উইথডরে দেওয়া যাবে।

ক্যাপচা এন্ট্রি করে ইনকাম করুন PixProfit থেকে

PixProfit প্রাইভেট ক্যাপচা সাইট গুলোর মধ্যে অন্যতম। এই ওয়েবসাইট এ আপনি সরাসরি রেজিস্ট্রেশন করতে পারবেন না। বর্তমানে এর নতুন ব্যাবহারকারীদের জন্যে রেজিস্ট্রেশন বন্ধ রেখেছে।

তারা বর্তমানে তাদের অ্যাডমিনিস্ট্রেশন প্যানেল কাউকে ব্যবহার করতে দিচ্ছে না। ওয়েবসাইটটি আপডেট এর জন্যে এমনটা হচ্ছে। তবে খুব শীঘ্রই এটি খুলে দেওয়া হবে। তারপর আগের রেজিস্ট্রেশন করাও যাবে।

প্রতি ১০০০ ক্যাপচা পূরণের জন্যে PixProfit ০.৫ থেকে ১ ডলার দিয়ে থাকে।

পেমেন্ট মেথড

WebMoney এবং Perfect Money এই দুই উপায়ে টাকা উত্তোলন করা যাবে। সর্বনিম্ন ৩ ডলার হলে উইথড্র দেওয়া যাবে।

Microworkers

Microworkers ছোট ছোট কাজ করার জন্য সবচেয়ে ভালো একটি ফ্রীল্যান্সিং ওয়েবসাইট। এই সাইটে যেমন ক্যাপচা টাইপিং কাজগুলো পাওয়া যায় তেমনি অনেক ছোট ছোট ফ্রীল্যান্সিং কাজগুলো (Income from Micro Work) পাওয়া যায়। যে কাজগুলো করার জন্য তেমন স্কিল এর প্রয়োজন পরে না।

আপনি যদি এই সাইট সম্পর্কের বা এর রিভিউ জানার জন্যে গুগলে সার্চ করেন তাহলে নগন্য কিছু খারাপ রিভিউ এর চেয়ে বেশির ভাগ রিভিউ ভালো পাবেন।

তবে অভিজ্ঞতা থেকে বলছি Microworkers একটি নির্ভরযোগ্য সাইট বিশেষ করে যারা বিগেনার পর্যায়ে আছেন তাদের জন্যে। প্রতিদিন শুধু কিছু ছোট ছোট task কমপ্লিট করে মাস শেষে একটা ভালো এমাউন্ট আয় করতে পারবেন।

Microworkers এ কাজ করে ০.৩ ডলার ৫ ডলার অথবা ১০ ডলার এর কাজ পর্যন্ত করতে পারবেন। সবকিছুই নির্ভর করবে আপনার কাজের প্রতি একাগ্রতা এবং অবশ্যই ধৈর্য্যের উপর। আপনি যত বেশি কাজ করতে পারবেন আপনার তত বেশি আয় হবে।

পেমেন্ট মেথড

Skrill, Dwolla এবং Paypal এর মাধ্যমে ডলার উত্তোলন করতে পারবেন। পেপাল এর ক্ষেত্রে সর্বনিম্ন ৭ ডলার ও Skrill/Dwolla এর ক্ষেত্রে ৬ ডলার হলে উইথড্র দেওয়া যাবে এবং উভয় ক্ষেত্রে ৫% করে চার্জ প্রযোজ্য হবে।

শেষ কথা

আজ এতটুকুই ছিল। এখানে আমি বর্তমানের সবচেয়ে ১০ টি ভালো ক্যাপচা এন্ট্রি সাইট (Captcha Entry Site) শেয়ার করছি। আমি রেকমেন্ড করবো সবগুলা সাইটেই জয়েন করার জন্য ও পরীক্ষা করার জন্যে, তবে আপনাকে একটা বা দুইটা সাইটে কাজ করতে হবে।

তাহলে ক্যাপচা এন্ট্রি করে অনলাইন থেকে আয় করতে পারবেন এবং সফল হতে পারবেন। যদি আপনি দুই একটা সাইটের উপর মনোযোগ সহকারে, ধৈর্য্য দিয়ে কাজ করতে পারেন তাহলে আপনি মোটামুটি ভালো একটা আর্নিং করতে পারবেন।

আমরা যারা আমাদের বাড়তি সময় গুলো ফেসবুক কিংবা অন্য সোশ্যাল সাইটগুলোতে কাটিয়ে সময় নষ্ট করি তারা চাইলে খুব সহজেই ক্যাপচা টাইপিং এর কাজ করে অনলাইন থেকে টাকা আয় করতে পারি।

যদি আপনি ক্যাপচা এন্ট্রি জব থেকে অনেক বেশি টাকা উপার্জন করতে চান এই তাহলে আমি আরো একটি বিষয় রেকমেন্ড করবো আর তা হলো ভালো টাইপিং স্পিড বৃদ্ধি করে কাজ শুরু করা। যদি আপনি তা পারেন তাহলেCaptcha type করে আরো বেশি আয় করতে পারবেন।

নিচে কমেন্ট করে জানান কোন সাইটটি আপনার বেশি ভালো লাগলো এবং আপনার জানা যদি আরো অন্য কোনো ক্যাপচা সাইট থাকে তাহলে আমাদের সাথে শেয়ার করতে পারেন।

2 thoughts on “ক্যাপচা এন্ট্রি করে আয় করুন সেরা ১০ টি ওয়েবসাইট থেকে”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top