সেরা ১০টি ছেলেদের গিফট আইটেম | Gift Ideas For Men

ছেলেদের গিফট আইটেম

আপনি কি কোন ছেলেকে গিফট দেওয়ার কথা ভাবছেন? তাহলে নিশ্চয়ই ছেলেদের গিফট আইটেম সম্পর্ক জানতে চান, যা কিনা তারা পছন্দ করে!

ছেলেদের জন্মদিনে বা অন্যান্য উপলক্ষ্যে ঠিক কি ধরনের গিফট পেলে ছেলেরা বেশি খুশি হয়, ছেলেদের গিফট আইডিয়া, ইত্যাদি লিখে গুগলে প্রায়ই মেয়েরা সার্চ করেন।

আপনি বাবা, ভাই কিংবা প্রিয়জন, যে ছেলেকেই গিফট দেন না কেন, তাদের মন খুশি করতে ছেলেদের পছন্দের গিফট আইটেম থেকেই কিছু দেওয়া উচিৎ, যা পেলে তারা সত্যিই খুব খুশি হবে।

পছন্দের গিফট পেতে আমরা সবাই পছন্দ করি। বিশেষ করে যদি কোন মেয়ের কাছ থেকে কোন ছেলে তার পছন্দের গিফট আইটেম পেয়ে থাকে  তবে তো কথাই নেই। কেননা, মেয়েরা যে পরিমাণ গিফট পায়, সে তুলনায় ছেলেরা তেমন পায় না। আমাদের সংস্কৃতিই এমন যে, ছেলেরাই শুধু মেয়েদের গিফট করে যাবে। অথচ, এটা উচিৎ নয়, ছেলেদেরকেও কাছের মানুষদের গিফট করা উচিৎ, এটা পারিবারিক সম্পর্ক সুস্থ্য ও সুন্দর রাখে।

অনেক মেয়েরাই আছেন তারা আগে থেকেই জানতে চায় যে, কোন ছেলেদের কি গিফট দিলে বেশি খুশি হবে! তবে, Gift Item for Boys and Mens সিলেক্ট করার আগে কিছু জিনিস জেনে নেওয়া প্রয়োজন, যেমন:

  • তার কোন জিনিস টি আগে থেকেই আছে
  • সে কি রং পছন্দ করে
  • তার কাছে কোন জিনিসের উপযোগিতা কতটুকু, ইত্যাদি।

এসব বিষয় মেনে ছেলেদের পছন্দের গিফট ক্রয় করতে গিয়ে বেশ বিভ্রান্ত হয়ে পড়েন। আপনার বিভ্রান্তি দূর করার জন্যই ছেলেদের গিফট আইটেম নিয়ে আমাদের আজকের আয়োজন।

ছেলেদের গিফট আইটেম | 10 Best Gift Item For Boys

আমরা মানুষ-কে কেন উপহার দিয়ে থাকি? অবশ্যই তাকে খুশি করার জন্য অথবা তার মনে জায়গা করে নেওয়ার জন্য। আপনি যখন ছেলেদের কোন গিফট দিবেন তখন অবশ্যই খেয়াল রাখবেন যেন সে উপহারটি সব সময়য় ব্যবহার করতে পারে। এমন কোন উপহার দেবেন না যা কিনা সে ব্যবহার না করে আলমারিতে তুলে রাখবে।

আমাদের আজকের আলোচনায় ছেলেদের জন্য এমন ১০ টি গিফট আইটেম নিয়ে আলোচনা করব যা কোন ছেলে সবসময় ব্যবহার করতে বাধ্য হবে। সকলের চাহিদার কথা চিন্তা করে এখানে আমরা কম দামে ভালো উপহার থেকে শুরু করে ছেলেদের পছন্দের গিফট, সবরকম ভ্যারাইটিজ রাখার চেষ্টা করেছি। চলুন তবে, ছেলেদের গিফট আইটেমগুলো দেখে নেওয়া যাক।

১. ছেলেদের সানগ্লাস গিফট করুন

ছেলেদের কি উপহার দিলে খুশি হয়যেসব ছেলেরা একটু স্ট্যাইলিশ থাকতে পছন্দ করে তাদের সানগ্লাস উপহার দিলে অনেক খুশি হবে। বাজারে অনেক ধরনের সানগ্লাস পাওয়া যাবে তার মধ্য সেরা সানগ্লাসটি বাছাই করে আপনাকে গিফট দিতে হবে।

আপনি যে ছেলেকে সানগ্লাস গিফট করতে চান তার কাছ থেকে যদি  তার পছন্দের ডিজাইন এবং কালারের কথা আগে থেকেই জেনে নিতে পারেন, তাহলে তার পছন্দ অনুযায়ী সানগ্লাস গিফট করলে সে অনেক খুশি হবে।

তবে, জেনে নিতে না চাইলে ব্লাক এবং গোল্ড কালার ফ্রেমটা পছন্দ করতে পারেন, এটা সবাই পছন্দ করে। এছাড়া, যাদের মুখের সাইজ ছোট কিংবা লম্বাকৃতির, তাদের জন্য ছোট সাইজের গ্লাস নিলে ভালো মানাবে।

মোটামুটি ভালো একটি সানগ্লাস কিনতে ৫০০ থেকে ১০০০ টাকা খরচ হবে।

২. ছেলেদের মানিব্যাগ উপহার দিন

গিফট আইটেমআপনার পছন্দের মানুষের জন্য অল্প খরচে অথচ প্রয়োজনীয় ছেলেদের গিফট আইটেম কিনতে চান, কিন্তু ভেবে পাচ্ছেন না? চোখ বন্ধ করে মানিব্যাগ উপহার দিন। অল্প খরচে এর চেয়ে ভালো গিফট হয় না।

প্রতিটি ছেলেই তার দৈনন্দিন কাজে টাকা-পয়সা বা অন্যন্য ডকুমেন্ট রাখতে মানিব্যাগ ব্যবহার করে থাকে। আপনি যদি তাকে একটি ভালোমানের মানিব্যাগ গিফট দিতে পারেন যেকোন ছেলেই অনেক খুশি হবে। তাছাড়া, তিনি প্রতিদিন আপনাকে কয়েকবার করে মনে করবেন, না চাইলেও করতে বাধ্য হবেন।

ভালো ব্রান্ডের একটি মানিব্যাগ কিনতে ৬০০ থেকে ১০০০ টাকা খরচ হবে।

৩ . ছেলেদের হাতঘড়ি উপহার দিন

কম দামে ভালো উপহারছেলেদের গিফট আইটেম ও আইডিয়ার তালিকা হবে আর হাতঘড়ি থাকবেনা, তা কিভাবে হয় !বর্তমানে সময় দেখার যদিও বিকল্প অনেক কিছু আছে, কিন্তু ঘড়ির কদর কিন্তু কমেনি। বরং, ছেলেদের পাশাপাশি এখন মেয়েরাও অনেক বেশি ঘড়ি ব্যবহার করছে।

ফ্যাশন সচেতন ছেলে মাত্রই তার ঘড়ির প্রতি দূর্বলতা রয়েছে। ছেলেরা যেহেতু হাতঘড়ি বেশী পছন্দ করে থাকে, তাই আপনার পছন্দের যেকোন ছেলেকে একটি ভালো হাতঘড়ি উপহার দিতে পারেন।

বর্তমানে বাজারে অনেক মডেলের হাতঘড়ি পাওয়া গেলেও তার পছন্দমত হাতঘড়ি উপহার দেওয়াটা একটা চ্যালেঞ্জ।কম বয়সী ছেলেদের জন্য অবশ্যই ফিতার ঘড়ি নিবেন। অন্যদিকে, ৩০ প্লাস ছেলের জন্য চেইন এবং ফিতা যেকোনটাই বেছে নিতে পারেন। কালার হিসেবে, ব্লাক এবং চকলেট কালার সেইফ, এদুটো সকল ছেলেই পছন্দ করে।

ব্রান্ড এর ঘড়ি ক্রয় করতে মিনিমাম ২৫০০ টাকা খরচ হবে। এছাড়া, লোকাল মার্কেটেও ৫০০ থেকে ১৫০০ টাকার মাঝে ভালোমানের ঘড়ি পেয়ে যাবেন।

৪. ছেলেদের সুগন্ধি উপহার দিন

কম দামে ভালো গিফটসুগন্ধি বা পারফিউম ছেলে-মেয়ে নির্বিশেষে সকলেই পছন্দ করে। ছেলেরা যখন বাইরে বেড়াতে যায় তখন বেশীরভাগ ছেলেরাই সুগন্ধি ব্যবহার করেন। আপনি যেকোন ছেলেকেই একটি ভালো ব্রান্ডের সুগন্ধি বা পারফিউম গিফট করে তার মন পেতে পারেন।

বাজারে ২৫০ টাকা থেকে ৫০০ টাকায় ভালো মানের পারফিউম ক্রয় করা যাবে। তবে আরো ভালো পারফিউমের জন্য ২০০০-৩০০০ টাকা খরচ হবে।

৫. এয়ারপডস – ছেলেদের জন্য সেরা গিফট আইটেম

ছেলেদের পছন্দের গিফটএয়ারপডস ছেলেদের গিফট আইটেম তালিকায় নতুন করে জায়গা করে নিয়েছে। আপনার প্রিয়জনকে দামী কোন গিফট করতে চান? আপনার প্রিয়জন এখনো তারযুক্ত ইয়ারফোন বা হেডফোন ব্যবহার করছে? তাকে দেওয়ার জন্য এয়ারপডস এর চেয়ে ভালো উপহার হতে পারে না। মিউজিক লাভার যেকোন ছেলে উপহারটি পেলে নিশ্চয়ই অনেক খুশি হবে।

অ্যাপল এয়ারপডস প্রো এমডাব্লুপি বর্তমান বাজার মূল্য প্রায় ১৭,৫০০ টাকা। এছাড়া, অন্যান্য ব্রান্ডের এয়ার পডস ক্রয় করতে ১৫০০ থেকে ৪০০০ টাকা খরচ হবে।

৬. ছেলেদের স্মার্টফোন গিফট করুন

স্বামীকে কি উপহার দেয়া যায়বর্তমানে স্মার্টফোন সবাই ব্যবহার করে, আপনি যে ছেলেকে উপহার দেওয়ার কথা ভাবছেন তার স্মার্টফোনটি যদি পুরাতন হয়ে যায়, কিংবা লেটেস্ট মডেল কোন ফোন এখনো না নিয়ে থাকেন, তবে বাজেট বেশি হলে এই গিফট আইটেমটিও তার মন ভালো করার জন্য সেরা অপশন।স্মার্টফোনের উপহার পেলে আপনার কথা সে প্রতিমুহূর্তে মনে রাখতে বাধ্য হবেন।

বাজারে ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার মধ্য শাওমি, রিয়েলমি, টেকনো, স্যামস্যাং সহ ভালো ভালো ব্রান্ডের স্মার্টফোন কিনতে পাওয়া যাবে। আর আপনার বাজেট যদি ৩০ হাজার থেকে ৫০ হাজার টাকা বা তারও বেশি হয়ে থাকে তাহলে আপনি আরও ভালো স্মার্টফোন ক্রয় করেন উপহার দিতে পারেন।

৭.ছেলেদের শেভিং কিটস গিফট করুন

গিফট আইডিয়াআপনি যে ছেলেকে উপহার দেওয়ার  কথা ভাবছেন, তার মুখে যদি দাড়ি বা গোঁফ থাকে আর সে যদি নিয়মিত শেইভ করে তাহলে, তাকে শেভিং কিটস উপহার কিনে গিফট করতে পারেন, সে এই উপহারটি পাওয়া মাত্রই অনেক খুশি হবে।

বাজারে বিভিন্ন দাম এবং বিভিন্ন মডেলের শেভিং কিটস পাওয়া যায় তার মধ্য থেকে সেরা প্রডাক্ট টি বাছাই করে উপহার দিতে পারেন। বাজারে ৮০০ থেকে ১২০০ এর মধ্যেও ভালোমানের শেভিং কিটস পাওয়া যায়।

৮.বই পড়ুয়া ছেলেদের উপহার দিন কিন্ডেল

স্বামীকে কি উপহার দেয়া যায়যারা বই পড়তে ভালোবাসেন তারা একবার হলেও কিন্ডেল এর কথা শুনেছেন। অ্যামাজন কিন্ডল বুক এর কথা হয়তোবা আপনিও শুনে থাকবেন। ই-বুক পড়ার মাঝেও যে সত্যিকারের মজা পাওয়া সম্ভব তা কিন্ডেল আসার আগে কল্পনাও করা যেত না। শরীরের জন্য যেমন স্বাস্থ্যকর তেমনি  চোখের জন্য আরামদায়ক।

আপনি যদি কোন বই পড়ুয়া ছেলেকে গিফট দেওয়ার কথা ভেবে থাকেন, তবে এই গিফট আইটেমটি দিলে সে নিশ্চিতভাবেই অনেক খুশী হবে।

বাজারে ১০ হাজার থেকে ১৬ হাজার টাকার মধ্যে বিভিন্ন কোয়ালিটির এবং অত্যাধুনিক ফিচার সম্বলিত কিন্ডেল কিনতে পাওয়া যাবে।

৯.ছেলেদের পোশাক উপহার দিন

বয়ফ্রেন্ডকে গিফটছেলেরা স্টাইলিশ থাকতে পছন্দ করে। আপনি যদি কোন ছেলেকে উপহার দেওয়ার কথা ভেবে থাকেন তাহলে, ভালো মানের পোশাক দিতে  পারেন। হতে পারে ভালো মানের টি-শার্ট, পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, ইত্যাদি।

তাছাড়া, বিশেষ দিনগুলোতে উপহার দেওয়ার জন্য পোশাক আমরা সবাই বিবেচনা করি। ইদ কিংবা জন্মদিনে ছেলেদের জন্য সেরা গিফট আইটেমগুলোর মাঝে অবশ্যই পোশাক অন্যতম।

তবে, পোশাক কেনার আগে তার কাছ থেকে তার পছন্দ সম্পর্কে জেনে নেওয়ার চেষ্টা করবেন। তার রুচি এবং পছন্দ অনুযায়ী পোশাক পেলে সে বেশি খুশি হবেন।

২ হাজার থেকে ৪ হাজার টাকার মধ্য ভালোমানের বিভিন্ন কোয়ালিটির পোশাক ক্রয় করতে পারেন।

  • শার্ট প্রাইস : ১২০০-৩০০০ টাকা।
  • পাঞ্জাবী প্রাইস: ২০০০-৪০০০ টাকা

১০. ছেলেদের জুতা গিফট করুন

কম দামে ভালো গিফট আইডিয়াছেলেদের অতি-প্রয়োজনীয় একটি জিনিস জুতা। প্রত্যক ছেলেরাই কম্ফোর্ট এবং ফ্যাশনের জন্য ভালো ব্রান্ডের জুতা পরে থাকেন। তবে, ছেলেদের জুতা গিফট দেওয়ার কথা চিন্তা করলে তার পায়ের সাইজ সম্পর্কে জানা আবশ্যক।

  • ভালো ব্রান্ডের কেডস এর মূল্য ২৫০০-৪০০০ টাকা।
  • চামড়ার স্যান্ডেল প্রাইস ১২০০-২৫০০ টাকা

ছেলেদের গিফট আইটেম নিয়ে শেষ কথা

আমাদের আজকের মূল লক্ষ্য ছিল, কোন ছেলেকে উপহার দেওয়ার জন্য বা বার্থডে গিফট কিনতে গিয়ে যেন আপনাকে হিমশিম খেতে না হয় ।

উপরে আমরা ছেলেদের জন্য সেরা ১০ টি উপহার নিয়ে আলোচনা করেছি, বাজারে উপহারের জন্য আরো অনেক গ্যাজেট ও প্রোডাক্ট রয়েছে। তবে, আপনি উপরের উল্লেখ করা ছেলেদের গিফট আইটেম গুলো থেকে যেকোনটি উপহার দেওয়ার জন্য বাছাই করে নিশ্চিন্ত থাকতে পারেন, তিনি গিফট পেয়ে অবশ্যই খুশি হবেন, ইন-শা-আল্লাহ।

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

error: Content is protected !!