স্যামসাং গ্যালাক্সি a52 5g বাংলাদেশ প্রাইস + রিভিউ

স্যামসাং গ্যালাক্সি a52 5g বাংলাদেশ প্রাইস

স্যামসাং গ্যালাক্সি A সিরিজের সর্বশেষ সংস্করণ স্যামসাং গ্যালাক্সি A52 5G. যার অফিসিয়াল নাম Samsung Galaxy A52s. বাংলাদেশে ইতিমধ্যে ফাইভ জি পরীক্ষামূলকভাবে চালু হয়েছে। তাই, দূর্দান্ত ৫জি গতি পেতে আপনার নিশ্চয়ই একটি ৫জি ফোন প্রয়োজন। তাই আপনার প্রয়োজনে আমাদের আজকের আয়োজনে থাকছে স্যামসাং গ্যালাক্সি a52 5g বাংলাদেশ প্রাইস ও ফোনটির বিস্তারিত রিভিউ।

স্যামসাং গ্যালাক্সি a52 5g বাংলাদেশ প্রাইস

স্যামসাং গ্যালাক্সি a52 5g বাংলাদেশের বাজারে ২১ আগস্ট ২০২১ সালে প্রথম ছাড়া হয়। বাংলাদেশে ৫জি চালু হবে এমন খবর পাওয়ার থেকেই ফোনটির চাহিদা বাড়তে থকে।

স্যামসাং গ্যালাক্সি a52 5g বাংলাদেশের বাজারে বর্তমান অফিসিয়াল মূল্য ৪৪ হাজার থেকে ৪৭ হাজার টাকা। যেহেতু, ফোনটির দুইটি ভ্যারিয়েন্ট ও চারটি কালার রয়েছে, তাই দামে কিছুটা পার্থক্য হবে। প্রাইস নিয়ে আমরা বিস্তারিতভাবে শেষের অংশে জানবো, তার আগে ফোনটির বিশেষ ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এ52 5জি মোবাইল

আপনি কি স্যামসাং প্রেমী! গেমার! গেমিং মোবাইল খুঁজছেন? কিংবা দূর্দান্ত ক্যামেরা, অসাধারণ ডিসপ্লে, স্মুথ গেমিং পারফরম্যান্স, ভালো ব্যাকআপ সাথে স্মার্ট আউটলুকের একটি মোবাইল খুজে থাকেন, তবে আপনার জন্য সেরা একটি চয়েস হবে স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস ৫জি। চলুন বিস্তারিতভাবে জেনে নেই।

দুর্দান্ত 5G, দুর্দান্ত গতি

পরবর্তী প্রজন্মের মোবাইল ডেটা নেটওয়ার্কে, 5G দ্রুত গতির শক্তি আপনার ইন্টারনেট অভিজ্ঞতা এবং বিষয়বস্তু শেয়ার করার পদ্ধতিকে পরিবর্তন করবে। সেইসাথে গেমিং পারফরম্যান্স এবং স্ট্রিমিং থেকে শুরু করে অতি দ্রুত শেয়ারিং এবং ডাউনলোড করতে পারবেন। স্যামসাং গ্যালাক্সি A5 ‍s এর উন্নত 5G নেটওয়ার্ক আপনার মোবাইল ব্যবহারের অভিজ্ঞতায় নিশ্চিতভাবেই ভিন্নমাত্রা যোগ করবে।

দুর্দান্ত স্ক্রিন, সুপার মসৃণ স্ক্রোলিং

মোবাইলটিতে 6.5-ইঞ্চি তে। FHD+ সুপার AMOLED ইনফিনিটি-ও ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। যা উজ্জ্বল দিনের আলোতেও স্বচ্ছতার সাথে স্ক্রিন দেখতে পারবেন।

স্যামসাং a52 ৫ জি মোবাইলে আই কমফোর্ট শিল্ড ব্যবহার করা হয়েছে যা নীল আলো কমায়, আপনি গেমিং বা স্ক্রলিং যাই হোক না কেন এটি সুপার স্মুথ ভিউকে ঠিক রাখতে পারে।

স্টানিং ডিজাইন

Galaxy A52s 5G এর সিমলেস ডিজাইনে আরামদায়ক, স্লিম বডি ও মসৃণ কার্ভগুলো দেখুন। হালকা বেগুনি, কালো, সাদা এবং মিন্ট এই চারটি ট্রেন্ডসেটিং রঙের সাথে আপনার রূচিশীলতার প্রকাশ করতে পারবেন।

দুর্দান্ত ক্যামেরা

Galaxy A52s 5G মাল্টি-লেন্স ক্যামেরা সিস্টেম ফটোগুলিকে পরবর্তী স্তরে নিয়ে যায়। দিনভর অস্থির, পরিষ্কার ফটোর জন্য OIS সহ 64MP প্রধান ক্যামেরায় অনেক হাই-রেজোলিউশন ব্যবহার করা হয়েছে। আল্ট্রা ওয়াইড ক্যামেরা দিয়ে দেখার কোণ প্রসারিত করতে পারবেন। ডেপথ ক্যামেরা দিয়ে ফোকাস কাস্টমাইজ করা যাবে, এবং ম্যাক্রো ক্যামেরার মাধ্যমে ব্যপক জুম করার সুবিধা পাবেন।স্যামসাং গ্যালাক্সি এ ৫২ ৫জি মোবাইল

স্যামসাং গ্যালাক্সি a52 কে গ্রহণ করে ঝাপসা ফটো এবং ভিডিওগুলোকে বিদায় বলতে পারেন। মোবাইলটিতে OIS  বা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সুবিধা থাকার কারণে দিয়ে কম আলোতেও ভালো কোয়ালিটির ছবি ক্যাপচার করতে পারবেন।

OIS (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) আপনার শটগুলোকে স্থিতিশীল করতে সাহায্য করে গতিকে মসৃণ রাখে এবং স্থির করে তোলে – এমনকি এটি কম আলোতেও সুন্দরভাবে কাজ করে।

ফান মোড দিয়ে আপনার স্ন্যাপগুলোকে লেভেল আপ করুন:

samsung Galaxy A52s 5G এর ক্যামেরায় অন্তর্নির্মিত জনপ্রিয় Snapchat লেন্সগুলোও যুক্ত করা হয়েছে। এই ফান মোডের সাহায্যে আপনি আপনার ফটো এবং ক্লিপগুলোসাজানোর জন্য AR ফিল্টার প্রয়োগ করতে পারবেন।

আল্ট্রা ওয়াইড ক্যামেরা, আল্ট্রা ওয়াইড অভিজ্ঞতা:

মানুষের দৃষ্টিশক্তির মতোই, 12MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা 123-ডিগ্রি কোণে প্রকৃতিকে দেখে। যা আপনার শুট করা সমস্ত কিছুতে আরও দৃষ্টিকোণ যোগ করবে।

সুপার স্টেডি ভিডিও:

সুপার স্টেডি মোডে Galaxy A52s 5G আপনার ভিডিওগুলোকে মসৃণ এবং স্থিতিশীলভাবে ধারণ করবে। এটি একটি উচ্চ-মানের অ্যাকশন ক্যামেরার মতো রেকর্ড করে, যার জন্য আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং উন্নত সফ্টওয়্যার ব্যবহার করা হয়েছে।

হাই কোয়ালিটি সেলফি

Galaxy A52s 5G এর 32MP ফ্রন্ট ক্যামেরা সারাদিন পরিষ্কার, উচ্চ-রেজ্যুলেশনের সেলফি তুলবে। এবং বোকেহ ইফেক্টের সাহায্যে ব্যাকগ্রাউন্ডকে আলতো করে ব্লার করে দিলে আপনার মুখে ফোকাস চলে আসবে।

পানি এবং ধূলিকণা প্রতিরোধী

জল এবং ধূলিকণা প্রতিরোধের জন্য IP67 রেট পেয়েছে। এই ফোনটি 30 মিনিট পর্যন্ত 1.0 মিটার জলে থাকতে পারে। তাই আপনার ফোনটি কিছুটা ভিজে গেলেও ক্যাপচার করা, কিংবা ব্রাউজিং চালিয়ে যেতে পারবেন।

অসাধারণ স্পিকার

স্যামসাং গ্যালাক্সি এ52 ৫জি ফোনে দুটি স্পিকার ব্যবহার করা হয়েছে- একটি উপরে, একটি নীচে। যার কারণে আপনি ইয়ারফোন ছাড়াই একটি স্টেরিও অডিও শোনার অভিজ্ঞতা পেতে পারেন৷ মুভি নাইট বা আপনার প্রিয় গেমগুলোকে পরবর্তী স্তরে নিয়ে যেতে ডলবি অ্যাটমস আপনাকে দারুন অডিও অভিজ্ঞতা দিতে প্রস্তুত।

দুর্দান্ত ব্যাটারি

4,500mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। 25W পর্যন্ত সুপার ফাস্ট চার্জিংয়ের সাথে, Galaxy A52s 5G দ্রুত পূর্ণ ১০০% ব্যাটারী চার্জ হয়ে যায়।

আরও কিছু দুর্দান্ত পারফরম্যান্স

আপনি একটি টাস্ক করছেন বা মাল্টিটাস্কিং, Galaxy A52s 5G-এর কার্যক্ষমতা অনেক বেড়েছে। উন্নত অক্টা-কোর প্রসেসরে আগের তুলনায় দ্রুততর CPU এবং GPU রয়েছে এবং 6GB পর্যন্ত RAM যা দূর্দান্ত গতি সরবরাহ করবে। 128GB অভ্যন্তরীণ স্টোরেজ যা আরো বেশি বেশি ফাইল সঞ্চয় করতে এবং কম ডিলিট করার সুযোগ দিবে। তাছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে আরও 1TB পর্যন্ত স্টোরেজ যোগ করতে পারবেন।

গেম বুস্টার

গেম বুস্টারের সাথে পাবেন সর্বোচ্চ গেমিং পারফরম্যান্স। একটি ডেডিকেটেড ইন্টারফেস এবং সহজে হাতের নাগালে থাকা মেন্যু দিয়ে গেম এর সময় পারফরম্যান্স বাড়াতে পারবেন।

ফ্রেম বুস্টার গ্রাফিক্সকে মসৃণ, হাই স্পিড গতি সরবরাহ করে। কারণ গেম বুস্টার আপনার খেলার ধরনের সাথে মানিয়ে নিয়ে ব্যাটারি, তাপমাত্রা এবং মেমরি অপ্টিমাইজ করতে পারে।

একটি সহজ স্পর্শ, সঙ্গে সুরক্ষা

Galaxy A52s 5G অন-স্ক্রীন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আপনার ইউনিক আঙ্গুলের ছাপ চিনতে পারে, যা আপনাকে আপনার ফোন আনলক করার একটি সহজ এবং নিরাপদ উপায়ের অনুমতি দিবে।

স্যামসাং গ্যালাক্সি a52 s  5G মোবাইলের স্পেসিফিকেশন

প্রথম লঞ্চ আগস্ট ২১, ২০২১
কালার কালো, সাদা, ভায়োলেন্ট, মিন্ট
কানেক্টিভিটি
নেটওয়ার্ক ২জি, ৩জি, ৪জি, ৫জি
সিম ২টি ন্যানো সিম অথবা ১ ন্যানো সিম + এসডি কার্ড
ওটিজি
ইউএসবি টাইপ-C
বডি
স্টাইল Punch-hole
ম্যাটেরিয়াল গ্লাস ফ্রন্ট, প্লাস্টিক বডি
পানি প্রতিরোধক
ডাইমেনশন ১৬৪ x ৭৫.১ x ৮.৪ মি.মি
ওজন ১৮৯ গ্রাম
ডিসপ্লে
সাইজ ৬.৫ ইঞ্চি
রেজ্যুলেশন Full HD+ (১০৮০ x ২৪০০ পিক্সেল)
টেকনোলজি সুপার অ্যামোলেড
প্রটেকশন কর্নিং গোরিলা গ্লাস ৫
ফিচারস মাল্টিটাচ
ব্যাক ক্যামেরা
রেজ্যুলেশন কোয়াড ক্যামেরা ৬৪+১২+৫+৫ মেগাপিক্সেল
ফিচার অটোফোকাস, ১২৩º আল্ট্রা-ওয়াইড, ডেপথ সেন্সর, ম্যাক্রো, এলইডি ফ্লাশ
ভিডিও রেকর্ডিং Full HD (1080p)
সামনের ক্যামেরা
রেজ্যুলেশন ৩২ মেগাপিক্সেল
ফিচার F/2.2 এপারচার
ব্যাটারী
টাইপ ও ক্যাপাসিটি লিথিয়াম পলিমার ৪৫০০ মিলি অ্যাম্পিয়ার (নন রিমুভেবল)
ফাস্ট চার্জিং ২৫ ওয়াট ফাস্ট চার্জিং
পারফরম্যান্স
অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১০
চিপসেট মেডিয়াটেক হেলিও P35 (12nm)
র‌্যাম ৮/৬ জিবি
প্রসেসর কোয়ালকম স্নাপড্রাগন ৭৭৮ জি
সিপিইউ ২.৪ গিগা-হার্জ অক্টা কোর প্রসেসর
জিপিইউ অ্যাড্রেনো 642L
স্টোরেজ
ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি
মাইক্রো এসডি ১ টেরাবাইট
নিরাপত্তা
ফিঙ্গারপ্রিন্ট ডিসপ্লে
ফেসলক

স্যামসাং গ্যালাক্সি A52 s 5G মোবাইল বাংলাদেশ প্রাইস

স্যামসাং গ্যালাক্সি a52 s ৫জি মোবাইলের ‍দুটি ভার্সন বাজারে রয়েছে। একটিতে ৬জিবি র্য্যাম এবং অন্যটিতে ৮জিবি র্য্যাম দেওয়া হয়েছে। দুইটি ভারিয়েন্টের দাম কিছুটা আলাদা।

  • ৬/১২৮ জিবি ভার্সন এ52 s এর প্রাইস ইন বাংলাদেশ ৪৪,৯৯৮ টাকা এবং
  • ৮/১২৮ জিবি ভার্সন এ52 s এর বাংলাদেশে প্রাইস ৪৬,৮৭৩ টাকা।

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

error: Content is protected !!