নেটফ্লিক্স বর্তমানে হাতের কাছে থাকা সবচেয়ে বড় ‍সিনেমা হল। যেখানে আপনি নতুন সিনেমা, টিভি  শো সবার আগে দেখতে পারেন । কিন্তু, নেটফ্লিক্স আপনাকে ফ্রিতে বিনোদন নিতে দেয় না। এজন্য আপনাকে পেমেন্ট সিস্টেমে যেতে হচ্ছে। নেটফ্লিক্স ব্যবহার করার জন্য আপনাকে একটা ভাল পরিমাণ অর্থ তাদেরকে দিতে হয়। চার্জ সিস্টেমে আমাদের সবার জন্য উপযুক্ত নয়। মাস্টারকার্ড বা ভিসা কিন্তু আমাদের সবার কাছে নেই । তাহলে কি আপনি নতুন মুভি দেখতে পারবেন না?

কেন পারবেন না। আজকে জানাবো কিভাবে আপনি নেটফ্লিক্সে এর মুভি, টিভি শো কোন রেস্ট্রিকশান ছাড়া ফ্রিতে দেখতে পারেন। তাহলে শুরু করা যাক-

নেটফ্লিক্স (NetFlix ) ভিডিও ফ্রিতে কিভাবে দেখবেন?


ফ্রি নেটফ্লিক্স দেখার জন্য আপনার একটি সফটওয়্যার দরকার – পপকর্ণ ।  নেটফ্লিক্সে আপনার পছন্দের সকল টিভি শো খুজে পাবেন পপকর্ণ সফটওয়্যার এ । নতুন সকল মুভি এখানেও আপডেট করা হয় নেটফ্লিক্স এর মতো ।

ফিচার: 

  • কোন রেস্ট্রিকশান নেই -একই মুভি যতবার খুশি দেখা যায়
  • HD কোয়ালিটি সাথে সাবটাইটেল
  • বাইরে থেকে সাবটাইটেল যোগ করা যাবে (অর্থাৎ বাংলা সাবটাইটেল দিয়ে দেখতে কোন সমস্যা নেই)
  •  হিন্দি মুভিও রয়েছে ।

এখন একটা খারাপ খবর, বুখতেই পারছেন অ্যাপসটি নেটফ্লিক্স বা অন্যান্য প্রিমিয়িাম অনলাইন মুভি, টিভি শো কোম্পানির ব্যবসার ক্ষতি করছে, তাই আপনিও প্লে স্টোরে খুজে পাবেন না পপকর্ণ কে । তবে সব ধরণের ডিভাইসেই ব্যবহার করতে পারবেন । এমনকি আপনার অ্যান্ড্রয়েড টিভিতেও ।

ডাউনলোড করার জন্য পপকর্ণ ওয়েবসাইটে যেতে হবে । ওয়েবসাইটে গিয়ে আপনার ডিভাইসের অপারেটিং ‍সিস্টেম অনুযায়ী সফটওয়্যার বাছাই করে ডাউনলোড দিন । ইন্সটল করে মুভি দেখা শুরু করে দিন।  হ্যাপি মুভি ওয়াচিং ।

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক :


Abdullah

বর্তমানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদে অধ্যয়নরত। জানার আগ্রহ থেকে whyorwhen এবং Pratiborton এ লেখালেখি করি।

0 Comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।