বই পড়ার স্মার্ট এলইডি বুক লাইট : রাত জেগে পড়ার অভ্যাস যাদের, পাশের জনের গালাগালি শোনেননি এমন পাঠক পাওয়া খুব কঠিন হবে। কিন্তু, কাহিনীর চুড়ান্ত পর্যায়ে বই রেখে কি ঘুম চোখে আসে? শীতের রাতে না হয় কম্বলের মাঝে টর্চ জ্বালিয়ে পড়া যেত, ‍কিন্তু গরমের সময় তো সম্ভব না। তাহলে উপায় কি? না কাউকে বিরক্ত করতে হবে না, কারো ঘুমেও ব্যাঘাত ঘটবে না। কারণ আপনি এখন আর লাইট জ্বালিয়ে পড়বেন না। না না, পড়তে নিষেধ করি নি, অবশ্যই পড়বেন, কিন্তু লাইট জ্বালিয়ে না পড়লে আপনার পাশের জন কেন আপনার উপর মন খারাপ করবে?

নিশ্চয়ই মনে প্রশ্ন আসছে, লাইট না জ্বালিয়ে কিভাবে পড়বো? অবশ্যই পড়তে পারবেন। কারণ, এখন আপনার জন্য এসে গেছে স্মার্ট এলইডি বুক লাইট ( Smart LED Book Light )। আপনি চাইলে তো এখন লাইট ফ্যানও আপনার ভয়েস এ চালু এবং বন্ধ হতে পারে।

স্মার্ট এলইডি বুক লাইট (Smart LED Book Light)

একনজরে বুক রিডিং লাইট:

  • সাইজ – সাধারণ বই এর সাইজ অনুযায়ী তৈরি করা হয়েছে।
  • বহনযোগ্য – লাইটটি ভাজ করে একটি ছোট টর্চ বানিয়ে ফেলতে পারবেন।
  •  চার্জ – ৫০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ পাবেন।
  • ব্রাইটনেস কম বেশি করা যায়।

কোথায় পাবেন : বাংলাদেশে এখনো সব জায়গায় পাওয়া যাচ্ছে না । দারাজ এবং আলি এক্সপ্রেস থেকে নিতে পারবেন ।

মূল্য:   দারাজে মূল্য ৭০০ থেকে ৭৪০ টাকা । আলি এক্সপ্রেস এ বাংলাদেশি টাকায় মাত্র ১৪০ থেকে ২০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে ।

লিঙ্ক:  Daraz, Ali Express

নিজের ঘুমের ব্যাঘাত না ঘটাতে চাইলে এখনি আপনার পাশের প্রিয়জনকে গিফট করুন একটি স্মার্ট এলইডি বুক লাইট ( LED Book light ) ।

                                                           

Abdullah

বর্তমানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদে অধ্যয়নরত। জানার আগ্রহ থেকে whyorwhen এবং Pratiborton এ লেখালেখি করি।

0 Comments

মন্তব্য করুন

Avatar placeholder

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 − 4 =

error: Content is protected !!